Loading...

Blog head ads

ট্রেলার মুক্তিতেই রেকর্ড ভিউ Avengers-এর End Game ছবির | Avengers: End Game


দীর্ঘ অপেক্ষা শেষে মুক্তি পেল Avengers 4-এর ট্রেলার অ্যাভেঞ্জারস ইন্ড গেম (Avengers: End Game)। নাম থেকেই অনুমান করা যায় এই ছবি মারভেল ভক্তদের কাছে ঠিক কতটা গুরুত্বপূর্ণ।


ক্যাপ্টেন মার্ভেল (Captain Marvel) ছবি মুক্তির কয়েকদিন পরেই আসলো অ্যাভেঞ্জারস (Avengers)-এর End Game ছবির নতুন ট্রেলার অ্যাভেঞ্জারস ইন্ড গেম (Avengers: End Game)। গত বছর বা ২০১৮ সালের বহুল আলোচিত ব্লকবাস্টার ছবি অ্যাভেঞ্জারস ইনফিনিটি ওয়ার (Avengers: Infinity War) থিয়েটার হিট করে যা ডিরেক্টর জো রুসো এবং অ্যান্থনি রুসোর দ্বারা পরিচালিত আর ২০১৯ সালের এই ছবিটিও তারাই পরিচালনা করছে আর তারা আশাবাদী যে ২০১৯ সালের অ্যাভেঞ্জার সিরিজের ৪ নাম্বার মুভিটি তাদের পূর্বের সকল ব্লকবাস্টার ছবিকে পিছনে ফেলবে।

অ্যাভেঞ্জারস ইন্ড গেম মুভির ১ম ট্রেলার মু্ক্তির সময় পুরো ছবিটিকে ২০১৯ সালের মার্চ মাসে মুক্তির কথা বলাহয় তবে মারভেল স্টুডিও (Marvel Studio) কিছুদিন পরেই এই মুভি মুক্তির তারিখ পরিবর্তন করে ২৬ এপ্রিল, ২০১৯ করে। অ্যাভেঞ্জারস ইন্ড গেম এর ১ম ট্রেলার মুক্তিতেই ইউটিউব-এ রেকর্ড পরিমাণ ভিউ করে আর গতকাল (১৪/০৩/২০১৯)-এ মুক্তিদেয় তাদের ২য় ট্রেলার যা ১২ ঘন্টায় ভিউ হয় ৩৫ মিলিয়নেরও বেশি আর মুক্তির কয়েক ঘণ্টার মধ্যেই Youtube-এ ট্রেন্ডিং হয়ে যায় এই ট্রেলার।

সুপার ভিলেন থ্যানোসের সঙ্গে লড়াইয়ে রীতিমতো হেরেযাওয়া Avengers-রা কি পারবে থ্যানোসকে থামাতে? মুহূর্তেই পৃথিবীর অর্ধেক জনসংখ্যাকে খতম করে দেওয়া থ্যানোসের পরবর্তী লক্ষ্য কী? 

Avengers: Infinity War-এর মুক্তির পর এই সব প্রশ্নের উত্তরই খুঁজছে Marvel-বিশ্ব। আর এই সব প্রশ্নের উত্তরই মিলবে ২০১৯ সালের ২৬ এপ্রিল অ্যাভেঞ্জারস ইন্ড গেম (Avengers: Endgame)-এ।

 Avengers: Endgame মুভি ট্রেলার


No comments:

Powered by Blogger.