Loading...

Blog head ads

বিনামূল্যে কপিরাইট ফ্রি ইমেজ ডাউনলোড করার ৫টি সাইট | Top 5 Sites to Download Copyright free Images | Full Bangla Tips

5 Sites for Copyright free Image download


গুগল এর নিয়ম অনুযায়ী গুগল থেকে কপিরাইট যুক্ত কোন ইমেজ ডাউনলোড করে কোন ইউটিউব ভিডিও বা কোন ধরণের সাইট-এ ব্যবহার করলেই কপিরাইট ধরিয়ে দেয় তাই আমাদের আজকের পোস্টটিতে থাকছে এই সমস্যার সম্পূর্ণ সমাধান

সম্পূর্ণ বিনামূল্যে কপিরাইট ফ্রি ইমেজ ডাউনলোড করার ৫টি ওয়েবসাইট লিঙ্ক নিম্নে দেওয়া হলো, যেগুলো থেকে আপনারা খুব সহজেই কপিরাইট ফ্রি ইমেজ ডাউনলোড করতে পারবেন এবং ইচ্ছেমত সব যায়গায় ব্যবহার করতে পারবেন, তাহলে চলুন দেখে নেই...


১। pixabay.com এই লিস্টের সবথেকে উপরে রাখবো এই সাইট টি কারণ এটা আমার খুবই পছন্দের একটি সাইট আর এখান থেকে খুব সহজেই যে কেউ ছবি ডাইনলোড করতে পারবেন। এই সাইটের সুন্দর সুন্দর একাধিক HD ইমেজগুলো আশাকরি আপনার প্রয়োজন মেটাবে ।

২। pexels.com যদিও আগের সাইটটির মতো এই সাইটটিও খুব সহজে ব্যবহার করা যায় তবুও লিস্টের ২য় নাম্বারে থাকবে এই সাইটটি কারন এই সাইটের ইমেজগুলোর মধ্যে কিছু কিছু ইমেজ ব্যবহার করার জন্যে তাদের নিজস্ব কিছু লিংক ইমেজের সাথে শেয়ার করতে হয় ।

৩। freerangestock.com এই সাইটটি থেকে কোন ইমেজ ডাউনলোড করতে হলে আপনাকে অবশ্যই তাদের সাইট-এ একাউন্ট খুলতে হবে তাই লিস্টের ৩য় নাম্বারে থাকবে এই সাইটটি।

৪। flickr.com ৩নং সাইটটির মতো এই সাইটটি থেকেও কোন ইমেজ ডাউনলোড করতে হলে আপনাকে তাদের সাইট-এ একাউন্ট খুলতে হবে আর এই সাইট এ একাউন্ট না খোলা পর্যন্ত আপনি তাদের কোন ইমেজ দেখতে পারবেন না তাই আমাদের লিস্টের ৪র্থ নাম্বারে আছে এই সাইটটি।

৫। gratisography.com যদিও এই সাইটটি নাম্বার ৩/৪ এ থাকার যোগ্য তবুও সাইটটিকে নাম্বার ৫ এ রাখা হলো কারণ এই সাইট-এ এত ইমেজ যে, একটি ইমেজ ডাউনলোড করতে গেলে আলো ১০টি ইমেজ এসে হ.জ.ব.র.ল বানিয়ে দেয়।

তাহলে আজকের মত এই পর্যন্তই, আর আমাদের পোষ্টটি ভালো লাগলে অবশ্যই বন্ধুদের সাথে শেয়ার কবরেন আর এই পোষ্ট সম্পর্কে কিছু বলার থাকলে অবশ্যই কমেন্ট করে জানাতে ভুলবেন না, ধন্যবাদ।

1 comment:

Powered by Blogger.